বৃত্তি দিলো বিডিইউ ১৪ শিক্ষার্থীকে

প্রয়োজনের ভিত্তিতে ১৪ জন শিক্ষার্থীকে বৃত্তি প্রদান করেছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটি, বাংলাদেশ। বিশ্ববিদ্যালয়ের আইওটি বিভাগের ০৯ জন এবং আইসিটি ইন এডুকেশন বিভাগের ০৫ জন শিক্ষার্থীকে এই বৃত্তি প্রদান করা হয়।

বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মুনাজ আহমেদ নূর শিক্ষার্থীদের হাতে বৃত্তির টাকা তুলে দেন।

এ সময় বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (চলতি দায়িত্ব) আশরাফ উদ্দিন, সিনিয়র সিস্টেম এনালিস্ট মুহাম্মদ শাহীনূল কবীর, আইওটি বিভাগের প্রভাষক নূরজাহান নিপা, আইসিটি ইন এডুকেশন বিভাগের প্রভাষক মুনিরা আকতার লতা ও সাব্বির হোসাইনসহ বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

উপাচার্য অধ্যাপক ড. মুনাজ আহমেদ নূর বলেন, শিক্ষার্থীদের আবেদনের প্রেক্ষিতে তাদের স্বাভাবিক শিক্ষা কার্যক্রম চালিয়ে যাওয়ার জন্য আর্থিক প্রয়োজনেরভিত্তিতে এই বৃত্তি প্রদান করা হয়।

উপাচার্য বলেন, প্রধানমন্ত্রীর দিকনির্দেশনা অনুযায়ী আর্থিক অসচ্ছলতার কারণে কোন শিক্ষার্থীর শিক্ষাজীবন যাতে ব্যাহত না হয়, সে বিষয়টি লক্ষ্য রেখে আমরা প্রথমবারের মতো ১৪ জন শিক্ষার্থীকে এই বৃত্তি প্রদান করেছি।

এ সময় উপাচার্য অধ্যাপক ড. মুনাজ আহমেদ নূর শিক্ষার্থীদের পড়াশোনার ব্যাপারে যে কোন ধরনের দ্রুত সহায়তার আশ্বাস প্রদান করেন