শিক্ষা সচিব ও অধিদপ্তরের পরিচালক প্রাথমিকের শ্রেষ্ঠ বিদ্যাপিঠ পরিদর্শনে

  টাঙ্গাইল জেলা ও সারা দেশের মধ্যে শ্রেষ্ঠ বিদ্যাপিঠ বাইমহাটি সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করেছেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয়ের শিক্ষা সচিব মো. আকরাম আল-হোসেনসহ প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ড. এ এফ এম মঞ্জুর কাদির।

বৃহস্পতিবার (২৮ নভেম্বর) টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা সদরে বাইমহাটি সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করেন। সকাল নয়টায় তিনি বাইমহাটি সরকারী প্রাথমিক বিদ্যালয়ে উপস্থিত হলে, জেলা ও উপজেলা প্রশাসন ও বিদ্যালয় কর্তৃপক্ষ তাকে ফুলেল শুভেচ্ছা জানান এবং বিদ্যালয়ের স্কাউট কাব দল গার্ড অব অনার দেয়। গার্ড অব অনারের পর তিনি বিদ্যালয়ের বিভিন্ন ইউনিট ঘুরে দেখেন।

সকাল সারে নয়টার দিকে বিদ্যালয়ের শিক্ষার্থীরা তার সম্মানে দৃষ্টি নন্দন ডিস-প্লে ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে। এ সময় প্রাথমিক শিক্ষা অধিদপ্তর ঢাকা বিভাগের পরিচালক মো. ইফতেফার হোসেন ভুইয়া, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজের পরিচালক ডা. শরিফুল ইসলাম শরিফ, টাঙ্গাইলের জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম, জেলা শিক্ষা অফিসার মো. আব্দুল আজিজ মিয়া, মির্জাপুর উপজেলা নির্বাহী অফিসার মো. আবদুল মালেক, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মীর এনায়েত হোসেন মন্টু ও উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোহাম্মদ আলমগীর হোসেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মিসেস হোসনেয়ারা বেগম, সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. লুৎফর রহমানসহ টাঙ্গাইলের বিভিন্ন উপজেলার শিক্ষা অফিসার উপস্থিত ছিলেন।

এরপর উপজেলা পরিষদ মিলনায়তে টাঙ্গাইলের ১২ উপজেলার প্রাথমিক শিক্ষা অফিসারদের নিয়ে শিক্ষার মান উন্নয়ন শীর্ষক আলোচনা সভায় যোগ দেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন টাঙ্গাইলের জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম।