ট্রাক চাপায় প্রাথমিক শিক্ষিকার মর্মান্তিক মৃত্যু

গাজীপুর জেলার  শ্রীপুরে মাওনা-কালিয়াকৈর সড়কে সড়ক দুর্ঘটনায়  শাহনাজ পারভীন (৪৫) নামে প্রাথমিক বিদ্যালয়ের এক সহকারী শিক্ষিকার মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ ঘটনায়  গুরুতর আহত হয়েছেন তার স্বামী নুরুল আমিন। আহত নুরুল আমিনকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গতকাল বরিবার (০৫ জানুয়ারি ২০২০) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মাওনা-কালিয়াকৈর সড়কে ট্রাক চাপায় মোটর সাইকেল আরোহী ঐ স্কুল শিক্ষিকার মৃত্যু হয়।

নিহত পারভীন শ্রীপুর পৌর এলাকার কেওয়া পশ্চিম খণ্ড গ্রামের নুরুল আমিনের স্ত্রী এবং আব্দুল ছাত্তারের মেয়ে। এছাড়া পারভীন স্থানীয় মাওনা জেএম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা ছিলেন।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়, বিকালে স্কুল ছুটির পর উপজেলার গাজীপুর ইউনিয়নের আনন্দ বাজার এলাকা মেয়ের বাড়িতে বেড়াতে যান পারভীন। সেখান থেকে সন্ধ্যায় স্বামীর সঙ্গে মোটর সাইকেলে করে বাড়ি ফিরছিলেন। পথে বিপরীত দিক থেকে আসা কালিয়াকৈরগামী একটি ট্রাক তাদের মোটর সাইকেলটিকে চাপা দিলে ঘটনাস্থলেই পারভীন মারা যান। ঘটনাস্থল থেকে ট্রাকটি আটক করা হলেও চালক পালিয়ে গেছে বলে জানা গেছে। স্কুল শিক্ষিকার নিহত হবার ঘটনার সত্যতা নিশ্চিত করেন।