ফেসবুক মাসেন্জার নতুন রুপে

ফেসবুক মাসেন্জার নতুন রুপে আত্মপ্রকাশ করল। করোনা মহামারিতে বিশ্বের অধিকাংশ মানুষ গৃহবন্দি। সোশাল মিডিয়ার মাধ্যমে বন্ধু বান্ধব, সহকর্মী, আত্বীয়স্বজনের সাথে যোগাযোগের একমাত্র উপায় ।এবার ব্যবহারকারীদের আরো নতুন অভিজ্ঞতা দিতে বেশ কিছু ফিচার যুক্ত হলো ফেসবুক মাসেন্জারে। সাথে সাথে পাল্টে গেল লোগোও।

ইতিমধ্যে বেশ কিছু ফোনে মেসেঞ্জারে নতুন কিছু ফিচারও এসে গেছে। এছাড়া যুক্ত হবে লাভ অ্যান্ড টাই-ডাই নামে বিশেষ এক ভালবাসার থিমও। সঙ্গে থাকছে সেলফি স্টিকার। যুক্ত করা হয়েছে ভ্যানিশ মোডও। স্ন্যাপচ্যাট আর ইনস্টাগ্রামে যে সুবিধা পাওয়া যায়, সেটা এবার ফেসবুক মেসেঞ্জারেও পাবেন ব্যবহারকারীরা। অর্থাৎ এই মোড অন করা থাকলে, ব্যবহারকারীর পাঠানো কোনও ছবি তিনি চ্যাট থেকে বেরিয়ে গেলে কিংবা উল্টোদিকে থাকা ব্যক্তির দেখা হয়ে গেলে মুছে যাবে​

প্রিয় পাঠক, শিক্ষা সংক্রান্ত যেকোন লেখা , কলাম, সম্পাদকীয়, গল্প, শিক্ষনীয়ে যে কোন নিউজ,  মেধা বিকশিত লেখা , মেইলে দিন । অন্যান্য যে কোন ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমার ইমেলে পাঠিয়ে দিন, firozkabir187@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন https://web.facebook.com/assistaintteachersofprimaryschool/?ref=bookmarks আমার ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।