শিবগঞ্জ উপজেলার সকল প্রাথমিক শিক্ষককে অনলাইন ক্লাসে সম্পৃক্ত ও উদ্বুদ্ধকরণ বিষয়ক কর্মশালা 

অদ্য ১ নভেম্বর/২০২০ রোজ রবিবার সকাল ১০ টায় রাণীহাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে Shibganj Online Primary School, Chapainawabganj এর উদ্যোগে শিবগঞ্জ উপজেলার সকল প্রাথমিক শিক্ষককে অনলাইন ক্লাসে সম্পৃক্ত ও উদ্বুদ্ধকরণ বিষয়ক কর্মশালার আয়োজন করা হয়।

উক্ত কর্মশালায় নয়ালাভাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব মোঃ মতিউর রহমান এর সভাপতিত্বে   ICT বিষয়ক এক প্রশিক্ষণ  অনুষ্ঠিত হয়।

উক্ত কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ আসাদুজ্জামান, উপজেলা শিক্ষা অফিসার, শিবগঞ্জ, চাঁপাইনবাবগঞ্জ।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী উপজেলা শিক্ষা অফিসার জনাব মোঃ রফিকুল ইসলাম, জনাব মোঃ আব্দুল মান্নান, জনাব মোঃ রেজওয়ানুল কবির ও বিভিন্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান ও সহকারী শিক্ষকব্ন্দ। প্রশিক্ষণ পরিচালনা করেন রাণীহাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব মোহাঃ আব্দুর রাজ্জাক ও ছত্রাজিতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক জনাব মোঃ আব্দুর রকিব।

প্রধান অতিথি তার বক্তব্যে Shibganj Online Primary School, Chapainawabganj এর উদ্যোগে লাইভ ক্লাস, ICT বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠান প্রভৃতি কার্যক্রমের সাথে শিবগঞ্জ উপজেলার সকল শিক্ষক বৃন্দকে সম্পৃক্ত হওয়ার জন্য আহ্বান জানান। তিনি আগামী ২০২১ সালের জানুয়ারি মাস থেকে এ সকল লাইভ ক্লাসের ভিডিও গুলো কেবল টিভির মাধ্যমে শিক্ষার্থীদের নিকট পৌঁছে দেওয়ার উদ্যোগ গ্রহণ করবেন বলে বক্তৃতায় উল্লেখ করেন।