প্রাণ গেলো প্রধান শিক্ষকের, দুর্ঘটনায় শিক্ষক দম্পত্তি

বীরগঞ্জে মহাসড়কে মোটরবাইক-ট্রলির মুখোমুখি সংঘর্ষে সন্তানসহ এক শিক্ষক দম্পত্তি দুর্ঘটনার শিকার হন। এতে রবিউল ইসলাম (৫৫) নামের এক প্রধান শিক্ষক নিহত হন। নিহত রবিউল ইসলাম বীরগঞ্জ উপজেলার চৌপুকুরিয়া আদিবাসি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক। তিনি উপজেলার ৯নং সাতোর ইউনিয়নের চকপাতলা গ্রামের মৃত ছবির উদ্দিন ডিলারের পুত্র।

বুধবার (১১ নভেম্বর) সন্ধ্যায় ঢাকা-পঞ্চগড় মহাসড়কের সুজালপুর ইউনিয়নের প্রাণ কোম্পানির ডিপোর পাশে এ মর্মান্তিক মহাসড়ক দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা দৈনিক জানায়, রবিউল ইসলাম তার স্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা ফেন্সি বেগম (৪৭) ও ছেলে সংগ্রাম (১৮) বীরগঞ্জ পৌরশহর থেকে মোটর সাইকেলে তার নিজ বাড়িতে আসছিলেন। পথে বিপরীত দিক থেকে আসা একটি ট্রলির সঙ্গে তাদের মোটরবাইকের মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে প্রধান শিক্ষক রবিউল ইসলাম ঘটনাস্থলে মারা যায় ও স্ত্রী ফেন্সি বেগম আহত হন। পরে স্থানীয়দের সহযোগিতায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। প্রাথমিক চিকিৎসা দিয়ে ফেন্সি বেগমকে বাড়িতে নেয়া হয়েছে।

পারিবারিক সুত্রে জানা যায়, বৃহস্পতিবার (১২ নভেম্বর) যোহরের নামাজের পর চৌপুকুরিয়া আদিবাসি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রবিউল ইসলামের জানাযা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। বীরগঞ্জে মহাসড়ক দুর্ঘটনায় প্রধান শিক্ষক রবিউল ইসলামের মর্মান্তিক মৃত্যুর কারণে স্থানীয় শিক্ষকদের মাঝে শোকের ছায়া পড়েছে।