চাঁপাইনবাবগঞ্জে ভটভটি খাদে পড়ে নিহতের সংখ্যা ৯ জন

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় ধানবোঝাই একটি ভটভটি উল্টে খাদে পড়ে নিহতের সংখ্যা বেড়ে নয়জনে দাঁড়িয়েছেন। এ ঘটনায় আহত হয়েছিলেন ছয়জন। আজ বৃহস্পতিবার (১৯ নভেম্বর) ভোরে উপজেলার বারিকবাজার আঞ্চলিক সড়কের গাজীপুরের ভাঙাশাকো এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

অতিরিক্ত ধান বোঝাই ট্রলিটিতে চালকসহ ১৬ জন ছিলেন। বিষয়টি নিশ্চিত করেছেন শিবগঞ্জ থানার ওসি ফরিদ হোসেন। আহতদের রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে ।

শিবগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সিরাজউদ্দিন জানান, দুর্ঘটনার পর ঘটনাস্থলেই সাতজন ও হাসপাতালে নেয়ার পথে আরো দুইজন মারা যান।

নিহতরা হলেন- শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের বালিয়াদিঘী গ্রামের এরফান আলীর ছেলে বাবু, একই এলাকার শেখ মোহাম্মদের ছেলে তাজেমুল হক ও তার ছেলে মিঠুন, কাবিল উদ্দিনের ছেলে মো. কারিম, আমানুলের ছেলে মিলু, নওশাদের ছেলে আবুল কাশেম ও লাওঘাটা গ্রামের রেহমানের ছেলে আতাউর রহমান। বাকি দুইজনের নাম-পরিচয় জানা যায়নি।

শিবগঞ্জের ইউএনও শাকিব আল রাব্বি জানান, স্থানীয় প্রশাসন নিহতদের পরিবারের সদস্যদের কাছে লাশগুলো হস্তান্তর করেছে। প্রত্যেক নিহতের পরিবারকে ১০ হাজার টাকা করে দেয়া হয়েছে। পুলিশ ও স্থানীয় প্রশাসন জানান, ট্রলিটিতে ৭৫ বস্তা ধান ছিল। ওভার লোডেড ছিল যানটি। রাস্তাটাও ছিল ঢালু। নিয়ন্ত্রণ রাখতে না পেরে ট্রলিটি উল্টে রাস্তার পাশের খাদে পড়ে যায়। 

দুর্ঘটনার খবর পেয়ে চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপার এইচএম আবদুর রকিব ঘটনাস্থল পরিদর্শন করেছেন।