প্রাথমিক শিক্ষক সমিতির আত্বঃপ্রকাশ রাজশাহী মহানগরীর বোয়ালিয়ায়

প্রাথমিক শিক্ষক সমিতির আত্বঃপ্রকাশ বাজশাহী মহানগরীর বোয়ালিয়ায় যার রেজিষ্ট্রেশন নং ১২০৬৮ । প্রাথমিক শিক্ষক সমিতির পূর্নাঙ্গ কমিটি  সোমবার ( ৩০ নভেম্বর) সিটি মেয়র নগর পিতা এ এইচএম খায়রুজ্জামান লিটনকে ফুলের শুভেচ্ছা দিয়ে স্বাগতম জানান।

১৯ সদস্য বিশিষ্ট্য এই কমিটিতে মোঃ সাব্বির রহমান সহকারি শিক্ষক, মুন্নুজান সরকারি প্রাথমিক বিদ্যালয়কে সভাপতি, মোঃ শামাউন সরকার গোরহাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয় কে সাধারন সম্পাদক ও সুমন কুমার তরফদার সহকারি শিক্ষক বুলনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কে সিনিয়র সহ-সভাপতি, ও সুবর্ণা সাহা সহকারি শিক্ষক আহম্মদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়কে প্রচার সম্পাদক করা হয়।

এর আগে ৪ অক্টোবর ২০২০ সালে সহকারি শিক্ষক সমিতির কেন্দ্রীয় নেতা শামসুদ্দিন এই কমিটিকে অনুমোদন দেয়৷ তারপর আজ সিটি মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন এই কমিটিকে অনুমোদন দিলেন। এবং কমিটির সকল সদস্য উপস্থিত থেকে সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনকে ফুলেল শুভেচ্ছা জানালেন।

এই কমিটির অন্য সদস্যদের মধ্যে সুমন কুমার সিংহ, রকিবুজ্জামান রিপনকে সহ-সভাপতি, জামিলুর রহমান সহকারি শিক্ষককে সাংগঠনিক সম্পাদক, মোঃ হারুনুর রশিদ সহকারি শিক্ষককে যুগ্ন সম্পাদক, মোসাঃ শবনম পারভীন সহকারি শিক্ষককে মহিলা সম্পাদক,এজাজুল ইসলাম সহকারি শিক্ষককে অর্থ সম্পাদক, তারানা আহমেদ সহকারি শিক্ষককে তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক, শর্মিলা সরকার সহকারি শিক্ষককে ক্রিড়া ও সংস্কৃতিক বিষয়ক সম্পাদক, মোসাঃ কামরুন নাহার সহকারি শিক্ষককে প্রাক- প্রাথমিক বিষয়ক সম্পাদক, ফরিদুল ইসলাম সহকারি শিক্ষককে সাহিত্য ও প্রকাশনা বিষয়ক সম্পাদক, মোঃ ওয়াহিদ মুরাদ সহকারি শিক্ষককে ধর্ম বিষয়ক সম্পাদক করা হয়।