সৈয়দ মনিরুল ইসলাম নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত

আসন্ন শিবগঞ্জ পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে ঢাকা থেকে ফিরলেন শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ মনিরুল ইসলাম।ঢাকা থেকে নিজ এলাকায় হাজার হাজার জনতার ভালোবাসায় সিক্ত হলেন তিনি।

বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) বিকেলে ঢাকা থেকে উপজেলার জিরো পয়েন্ট বইলতলা এলাকায় পৌঁছলে তাকে ফুল দিয়ে সংবর্ধনা জানান স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গ সহযোগী সংগঠনের সহস্রাধিক নেতাকর্মী।

সেখান থেকে মোটরসাইকেল শোডাউন বের হয়ে পৌর এলাকার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জালমাছমারীস্থ জিকে ফাউন্ডেশন কার্যালয়ে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়।

সমাবেশে সৈয়দ মনিরুল ইসলাম বলেন,’চতুর্থ ধাপে পৌর নির্বাচনে অংশ নিয়ে শিবগঞ্জ পৌরসভাটি আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রীকে উপহার দিতে চান। এজন্য তিনি উপজেলা ও পৌর আওয়ামী লীগের সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে কাজ করার আহ্বান জানান এবং সবার সহযোগিতা কামনা করেন।’ শিবগঞ্জ উপজেলার নেতাকর্মীরা শোডাউনে অংশ নেয়। শোডাউনে প্রায়-এক হাজারের অধিক মোটরসাইকেল অংশগ্রহণ করে।

উল্লেখ্য,সৈয়দ মনিরুল ইসলাম জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক নেতা ও একজন সমাজসেবক। শিবগঞ্জ উপজেলা চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম ও ডিএমপি’র উপ-পুলিশ কমিশনার সৈয়দ নুরুল ইসলাম পিপিএম, বিপিএম বার এর ছোট ভাই তিনি। করোনাকালীন সময়ে ধারাবাহিক অসহায় মানুষকে সহযোগিতা করে জনপ্রিয় মুখ হিসেবে সমাজে পরিচিতি পেয়েছেন’।